একই দড়িতে ঝুলছে বৌদি-দেওরের দেহ; এলাকা জুড়ে চাঞ্চল্য


নিজস্ব প্রতিনিধি, উত্তর দিনাজপুর: দেওর-বৌদির ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল উত্তর দিনাজপুর জেলার হেমতাবাদ ব্লকের শীতলপুর এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ওই গৃহধূর নাম মুনমুন মাইতি দাস (২৯) ও দেওরের নাম বিশ্বজিৎ দাস (২৫)। 


স্থানীয় বাসিন্দারা জানান, সকালে শীতলপুর প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন একটি ঝোপের ধারে আম গাছের একটি ডালে দেওর-বৌদির ঝুলন্ত মৃতদেহ দেখতে পাওয়া যায়। খবর জানাজানি হতেই হেমতাবাদ থানায় খবর দেওয়া হয়। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জে পাঠায়। স্থানীয় বাসিন্দারা জানান, ওই গৃহবধূর স্বামী ভিন রাজ্যে কাজ করে। বাড়িতে কেবলমাত্র এক মেয়ে ও এক ছেলে নিয়ে সংসার চালাতেন। অপরদিকে মৃত ওই দেওর বিশ্বজিৎ দাসও ভিন রাজ্যের কাজ করেন। লকডাউনের কারণে বাড়িতে এসেছে। তবে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল বলেই এই ঘটনা তারা ঘটিয়েছে বলে অনুমান গ্রামবাসীদের। 


অপরদিকে গৃহবধূর শ্বশুর জানান, মৃত বিশ্বজিৎ দাসের বাবা ও তিনি দুজন নিজস্ব ভাই। তাদের দুজনের  বাড়ি আলাদা আলাদা হলেও পরিবারের সব সদস্যদের একে অপরের বাড়িতে যাওয়া আসা আছে। তবে দেওর ও বৌদির মধ্যে কোন সম্পর্ক ছিল কি না তা তারা বুঝে উঠতে পারেননি। হঠাৎ করে এমন ঘটনা ঘটবে সেটা ধারণাও করতে পারেনি তারা। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে হেমতাবাদ থানার পুলিশ।


Post a Comment

0 Comments