মুকুলের তৃণমূল ফেরা ইস্যুতে দিলীপের নীরবতা নিয়ে তোলপাড় রাজনীতি


নিজস্ব প্রতিনিধি, উত্তর ২৪ পরগনা: বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলার দলীয় বৈঠকে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বনগাঁয় জেলার বিধায়কের মধ্যে ৬ জন বিজেপি এবং বনগাঁ লোকসভার সাংসদ বিজেপির শান্তনু ঠাকুর রয়েছেন। ৬ বিধায়কেমুকুলের তৃণমূল ফেরা ইস্যুতে দিলীপের নীরবতা নিয়ে তোলপাড় রাজনীতির মধ্যে এদিন মাত্র ৩ জন উপস্থিত ছিলেন বৈঠকে। পাশাপাশি অনুপস্থিত বনগাঁ লোকসভার সাংসদ শান্তনু ঠাকুরও। এ বিষয়ে রাজ্য সভাপতির দাবী, সকলকে আমন্ত্রণ জানানো হয়েছে তারা অবশ্যই আসবেন। যদিও বৈঠক শুরু হয়ে গেলেও বিধায়ক বা সাংসদদের দেখা মেলেনি।

 

সিএএ প্রসঙ্গে দিলীপ ঘোষ জানান, বিজেপি যখন বিল পাশ করিয়েছে, সিএএ নিশ্চয়ই দেবে, সেই সাহস বিজেপির আছে। পাশাপাশি তিনি অভিযোগ তোলেন, রাজ্য সরকার সিএএ প্রসঙ্গে সহযোগিতা করছে না। এছাড়াও করোনা মোকাবেলায় রাজ্য সরকার ব্যর্থ এবং পাশাপাশি সঠিকভাবে টিকাকরণ করা হচ্ছে না বলেও দাবী করেন দিলীপ ঘোষ।

 

বিক্ষুব্ধ বিজেপি নেতাদের প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, 'কিছু কিছু লোক ভোটে জেতার জন্য বিধানসভার আগে এসেছিলেন। এরপর বিভিন্ন অভিযোগ নিয়ে বেসুরো হয়েছেন। তার জন্য দলের কোনও ক্ষতি হবে না, দলের সম্পদ দলের কর্মীরা তারা সঙ্গেই আছেন।' 

Post a Comment

0 Comments